শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

N2N Online TV
বুধবার, ২৩ নভেম্বর ২০২২
প্রথম পাতা » খেলাধুলা | ছবি গ্যালারী | শিরোনাম » পেনাল্টি পেয়েও মেক্সিকোকে হারাতে পারল না পোল্যান্ড
প্রথম পাতা » খেলাধুলা | ছবি গ্যালারী | শিরোনাম » পেনাল্টি পেয়েও মেক্সিকোকে হারাতে পারল না পোল্যান্ড
১৭২ বার পঠিত
বুধবার, ২৩ নভেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পেনাল্টি পেয়েও মেক্সিকোকে হারাতে পারল না পোল্যান্ড

---

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে অনুষ্ঠেয় ফিফা বিশ্বকাপের ২২তম আসরে আজ দিনের তৃতীয় ম্যাচে মাঠে নেমেছিল মেক্সিকো ও পোলান্ড। যেখানে প্রথম থেকেই পোল্যান্ডের বিপক্ষে দাপট দেখাচ্ছিল মেক্সিকো। তবে দ্বিতীয়ার্ধে ডি-বক্সে রবার্ট লেভানদভস্কি ফাউলের শিকার হলে পেনাল্টি পায় পোল্যান্ড। তবে স্পট কিক থেকে গোল করতে পারেননি বার্সার এই তারকা ফরোয়ার্ড। অন্যদিকে মেক্সিকো বল দখলে বেশ এগিয়ে থাকলেও কাঙ্ক্ষিত জালের দেখা পায়নি। ফলে নিষ্প্রাণ গোলশূন্য ড্রয়েই শেষ হয়েছে সি গ্রুপের ম্যাচটি।

মঙ্গলবার (২২ নভেম্বর) দোহার স্টেডিয়াম ৯৭৪ এ পোল্যান্ডের বিপক্ষে শুরু থেকেই মেক্সিকোর খেলোয়াড়রা বলের নিয়ন্ত্রণ নিজেদের দখলে রাখেন। তবে প্রথম ২৫ মিনিট থেকে গোলমুখে কোনো শট নিতে পারেনি। অন্যদিকে পোল্যান্ড বলের নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা করেও বার বার ব্যর্থ হন।

তবে ২৬তম মিনিটে ভেগারের ক্রস থেকে বাড়ানো বল হেরেরা শট নেন। তবে বল গোলবারের সামান্য বাইরে দিয়ে চলে যায়। এতে সহজ সুযোগ পেয়েও গোলবঞ্চিত হয় মেক্সিকো। আক্রমণের বিপরীতে ২৯ মিনিটে উল্টো হলুদ কার্ড খেয়ে বসে মেক্সিকোর সানচেজ। তবে প্রথমার্ধের শেষ দিকে আবারও মেক্সিকোর সামনে সুযোগ আসে। তবে বল গোলবারের উপর দিয়ে গেলে গোলশূন্য অবস্থাতেই বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে পোল্যান্ডের ফরোয়ার্ডরা মেক্সিকান ডিফেন্ডারদের চেপে ধরে। যার সুবাদে ৫৬তম মিনিটে প্রতিপক্ষের ডি-বক্সে রবার্ট লেভানদভস্কি ফাউলের শিকার হলে পেনাল্টিও পায় পোল্যান্ড। তবে স্পট কিক থেকে গোল করতে ব্যর্থ হন পোলিশ এই তারকা ফরোয়ার্ড।

বিস্তারিত আসছে…